কক্সবাজার, মঙ্গলবার, ১৪ মে ২০২৪

লামা রুপসী পাড়ায় এক যুবককে গুলি করে হত্যা

মিঠুন দাশ, বান্দরবান::

বান্দরবানে লামা উপজেলার রুপসী পাড়া এলাকায় মংক্যচিং মার্মা (৩৫) নামে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার গভীর রাত ১টার দিকে বান্দরবানের লামা উপজেলার রূপসী পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মংক্যচিং মার্মা (৩৫)। তিনি রাঙ্গামাটির রাজস্থলীর বাঙ্গালহালীয়া এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মংক্যচিং মার্মা রাঙ্গামাটির রাজস্থলীর বাঙ্গালহালিয়া থেকে বান্দরবানের লামার রূপসী পাড়ার ৩ নম্বর ওয়ার্ড অংহ্লা পাড়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। রাত সাড়ে ১২টার সময় ছয় জন অস্ত্রধারী সন্ত্রাসীরা বাড়িটি ঘিরে ফেলে। পরে তারা ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ও মংক্যচিং মার্মাকে গুলি করে হত্যা করে। এ সময় সন্ত্রাসীরা তিন রাউন্ড ফাঁকা গুলি করে বলেও জানান স্থানীয়রা।

তবে রাজনৈতিক কারণে জেএসএস এর সক্রিয় সন্ত্রাসীরা এ ঘটনা ঘটাতে পারে বলে জানান পরিবারের সদস্যরা। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি পুলিশ। এ ঘটনার পর এলাকায় আতংক বিরাজ করছে।

লামা থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, রাতে একজনকে গুলি করে হত্যা করেছে বলে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনই বলা যাচ্ছে না। তদন্ত সাপেক্ষে অপরাধীদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

পাঠকের মতামত: